kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

বেড়ার ইউএনও লাঞ্ছিত

বরখাস্ত মেয়রের পক্ষে হরতাল!

আঞ্চলিক প্রতিনিধি, পাবনা   

২৩ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার বেড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীকে লাঞ্ছিত করার ঘটনায় বরখাস্ত পৌর মেয়র আব্দুল বাতেনের পক্ষে হরতাল পালন করেছে ব্যবসায়ী ও মোটর মালিক-শ্রমিক ইউনিয়ন। গতকাল বৃহস্পতিবার পৌর শহরে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে তারা। মেয়রের বিরুদ্ধে মামলাকে যড়যন্ত্রমূলক দাবি করে সেটি এবং বরখাস্তের আদেশ প্রত্যাহারের দাবি জানায় তারা। এ ছাড়া বিভিন্ন পেশাজীবী সংগঠনের ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

চতুর বাজার ইছামতি বিচিত্র বিতান বণিক সমিতি, বেড়া সিএনজি মালিক-শ্রমিক সমিতির উদ্যোগে হরতালের সমর্থনে দোকানপাট বন্ধ রাখা হয়। সেই সঙ্গে সমিতির নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন চতুর বাজার ইছামতি বিচিত্রা বিতান বণিক সমিতির সভাপতি মিজানুর রহমান উকিল, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, বেড়া সিএনজি মালিক-শ্রমিক সমিতির সভাপতি মিন্টু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক রমজান আলী, পাবনা জেলা পরিষদের সদস্য আব্দুল হাকিম, যুবলীগ নেতা ময়সার আলী প্রমুখ।

এদিকে বেড়া বাজার বণিক সমিতি, বৃশালিকা ঘাট শ্রমিক ইউনিয়ন, রিকশা-ভ্যানচালক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের ব্যানারেও মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। সমিতির নেতাকর্মীরা বেড়া বাজারে ব্যানার-ফেস্টুন নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বেড়া নাগরিক কমিটির সভাপতি আল মাহমুদ সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহসভাপতি সাখাওয়াত হোসেন হান্নান, রিকশা-ভ্যানচালক সমিতির সভাপতি লাল হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা