kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

পানিতে ডুবে প্রাণ গেল পাঁচ শিশুর

প্রিয় দেশ ডেস্ক   

২২ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের গফরগাঁওয়ে ডোবার পানিতে পড়ে ১৫ মাস বয়সী শিশু ইকরার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে আঠারোদানা কান্দাপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। ইকরা একই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

জানা যায়, গতকাল দুপুরে ইকরাকে উঠানে বসিয়ে বাড়ির পাশের ডোবায় শাক তুলতে যান তার মা। এ সময় শিশুটি তার মায়ের অগোচরে হামাগুড়ি দিয়ে পিছু পিছু গিয়ে ডোবায় পড়ে যায়। শাক তোলা শেষে বাড়িতে এসে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন মা। একপর্যায়ে ডোবা থেকে মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। কিন্তু কিছুক্ষণ পরই শিশুটির মৃত্যু হয়।

অন্যদিকে নেত্রকোনার পূর্বধলার বিষমপুর গ্রামে গতকাল সকালে পানিতে ডুবে প্রাণ গেছে দুই শিশুর। তারা হলো একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে মহসিন (৪) ও একই গ্রামের মাহাবুব রহমানের ছেলে মাছুম (৪)। সম্পর্কে তারা চাচাতো ভাই। এ ছাড়া নোয়াখালীর সুবর্ণচরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে পশ্চিম চরজব্বর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলো একই গ্রামের বেলায়েতের মেয়ে সুইটি বেগম স্মৃতি (৪) ও প্রতিবেশী গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা বেগম (৫)।

চরজব্বর থানার ওসি শাহেদ উদ্দিন জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশু দুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য