kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা

গৌরীপুরে পৌর মেয়রসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২১ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্রকে হত্যার অভিযোগে রাতে মামলা করা হয়েছে।

শুভ্রর ভাই আবিদুর রহমান প্রান্ত গত সোমবার মামলাটি করেছেন। এতে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এবং মইলাকান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। পুলিশ ইউপি চেয়ারম্যানসহ চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

শুভ্র উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) গৌরীপুর শাখার চেয়ারম্যান ছিলেন। অন্যদিকে ঘটনার বিচার দাবিতে শুভ্রর স্বজন ও দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। গতকাল মঙ্গলবার পৌর শহরের বঙ্গবন্ধু সড়কে এ কর্মসূচি পালন করে তাঁরা।

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, ‘মামলা দেরিতে করায় আগে আটক চার আসামিকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এখন তাদের এ মামলায় গ্রেপ্তার দেখানো হবে।’ এ সময় অন্য আসামিদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি। 

প্রসঙ্গত, গত শনিবার রাতে পৌর বাজারে সহযোগীদের নিয়ে চা পান করছিলেন শুভ্র। এ সময় অটোরিকশায় করে আসা আট থেকে দশজন সন্ত্রাসী তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরিবার ও দলীয় নেতাকর্মীদের দাবি, আসন্ন গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করায় শুভ্রকে প্রাণ দিতে হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা