kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

কলহে ঘরে আগুন সত্মায়ের মৃত্যু

তিন প্রতিবেশীসহ নিজেও দগ্ধ

নোয়াখালী প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে পারিবারিক কলহে এক যুবক ঘরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ায় পুড়ে মারা গেছেন তাঁর সত্মা। তবে এ ঘটনায় আগুন দেওয়া ছেলেসহ আরো চারজন দগ্ধ হয়েছে। গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার রাম হরিতালুক গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু দ্বিতীয় স্ত্রী আসমা বেগমের সঙ্গে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে-মেয়েদের বনিবনা হচ্ছিল না। কিছুদিন আগে তাঁরা বাড়ি ছেড়ে চলেও যান। গতকাল আবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সত্মায়ের সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন কামাল। এতে কামালসহ কক্ষে থাকা তাঁর সত্মা ও প্রতিবেশীরা দগ্ধ হন। তাঁদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা ও কামালকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। গতকাল সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আসমা মারা যান। নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্রতিবেশী তারেক, সুমন ও মান্না।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা. মহিউদ্দিন আজিম জানান, দগ্ধ পাঁচজনের মধ্যে আসমা ও কামালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ঢাকায় পাঠানো হয়। অন্য তিনজনের অবস্থা গুরুতর না হওয়ায় নোয়াখালীতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা