kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

বয়স ২২, ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক

বগুড়ায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বয়স ২২, ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক

বগুড়ায় ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন কলেজছাত্র তানজিমুল ইসলাম রিয়ন (২২)।

মিষ্টি কথায় ভুলিয়ে কথিত প্রেমের ফাঁদে ফেলে ২২ বছর বয়সে ২০ জন মেয়ের সঙ্গে প্রতারণা করেন তানজিমুল। অবশেষে সাইবার পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করেছে।

গতকাল শুক্রবার দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার তানজিমুল নওগাঁ জেলা সদরের চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি দুপচাঁচিয়া থানার চৌধুরীপাড়ায় তাঁর নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে বসবাস করেন। রিয়ন দুপচাঁচিয়া উপজেলা সদরের জেকে কলেজে বিএসএস প্রথম বর্ষের ছাত্র। গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে একটি আইফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়।

পুলিশ জানায়, রিয়ন বগুড়া শহরের এক স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ভিডিও কল করে ছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ধারণ করে রাখেন। পরে তাঁর মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন। এ ধরনের অভিযোগের পর বৃহস্পতিবার রাতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়। ওই রাতেই বগুড়া সাইবার পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে একটি দল তাঁকে গ্রেপ্তার করে।

মন্তব্য



সাতদিনের সেরা