kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

নারীর চুল কেটে নির্যাতন

বহিষ্কার হচ্ছেন আওয়ামী লীগ নেত্রী কেকা

ঝালকাঠি প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বহিষ্কার হচ্ছেন আওয়ামী লীগ নেত্রী কেকা

এক নারীকে চুল কেটে নির্যাতন, একটি বিদ্যালয়ের শহীদ মিনার ভেঙে বাণিজ্যিক স্টল নির্মাণসহ নানা অভিযোগে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত সোমবার শহরের টাউন হলের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভার সিদ্ধান্ত রেজল্যুশন করে কেন্দ্রে পাঠানো হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম।

সভায় উপস্থিত কয়েকজন আওয়ামী লীগ নেতা জানান, শারমিন মৌসুমী কেকার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতেই জেলা আওয়ামী লীগ জরুরি সভা করেছে। দলের একটি গুুত্বপূর্ণ পদে থেকে শারমিন মৌসুমী কেকা সংগঠনবিরোধী কার্যক্রম চালাচ্ছেন। 

সভায় অংশ নেওয়া সব নেতাই কেকাকে দল থেকে বহিষ্কারের জন্য সুপারিশ করেন। ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর নির্দেশেই এ সভা আহ্বান করা হয় বলে দলীয় একটি সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম বলেন, ‘কেকার কর্মকাণ্ড নিয়ে আমরা বিব্রত। তাকে বহিষ্কারের বিষয়ে সবাই একমত পোষণ করেছেন।’ প্রসঙ্গত, গত ৩০ আগস্ট এক নারীকে নির্যাতনের পর চুল কেটে দেওয়ায় কেকার নামে মামলা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা