kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্স

অনুপস্থিত দেখানোয় কর্তাকে লাঞ্ছিত করলেন দুই ডাক্তার

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীর দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন তাঁরই অধীন দুই চিকিৎসক। গতকাল মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ নিয়ে চিকিৎসক ও কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লাঞ্ছনার শিকার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জানান, করোনার দোহাই দিয়ে বেশ কয়েকজন চিকিৎসক নিয়মিত হাসপাতালে আসছেন না। গত ১৫ থেকে ১৭ সেপ্টেম্বর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আসফাক আলী ও অর্থোপেডিক কনসালট্যান্ট ডা. আবদুল্লাহসহ কয়েকজন চিকিৎসক আসেননি। হাজিরা খাতায় তাঁদের অনুপস্থিত দেখানো হয়। এর জের ধরে গতকাল সকালে ডা. আসফাক ও আবদুল্লাহ স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে ঢুকে দরজা লাগিয়ে তাঁকে লাঞ্ছিত করেন। টের পেয়ে অন্য চিকিৎসক ও কর্মীরা এগিয়ে এলে তাঁরা দরজা খুলে সটকে পড়েন।

ডা. আসাদুজ্জামান আরো জানান, ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। তাঁদের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরএমও ডা. আসফাক আলীর কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, হাসপাতালে ডাক্তারদের মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। তবে দুই পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধান করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা