kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

ভাইস চেয়ারম্যান বিপুলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ

যশোর প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের বিরুদ্ধে হত্যা পরিকল্পনার অভিযোগ তোলার পর জেলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন পৌর ও সদর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল দুপুরে যশোর প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন যশোর সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এম এম রবিউল ইসলাম।

সংবাদ সম্মেলনে বিপুলের বিরুদ্ধে ছাত্রলীগকে বিতর্কিত করাসহ মাদক সেবন, জুয়া খেলা, লটারির নামে প্রতারণা ও দখলবাজির অভিযোগ তোলা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি, সদর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোমেন হোসেন, পৌর শাখার যুগ্ম আহ্বায়ক সালাউদ্দীন কবীর প্রমুখ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, যশোরের রাজনীতি থেকে বয়কট হওয়া ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের কর্মকাণ্ডে অতিষ্ঠ ছাত্রলীগ। বিপুল ছাত্রলীগের সাবেক হয়েও নিজের স্বার্থে ছাত্রলীগকে ব্যবহার করছেন। নানা অপকর্মের মাধ্যমে বর্তমানে তিনি কোটি কোটি টাকার সম্পদের মালিক বনে গেছেন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র রিয়াদ হত্যা মামলার আসামি তিনি। তবে চতুর বিপুল কৌশলে চার্জশিট থেকে নিজের নাম প্রত্যাহার করিয়ে নেন।

এসব অভিযোগের বিষয়ে আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘আমার বিরুদ্ধে তোলা সব অভিযোগ মিথ্যা।’

মন্তব্য