kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

ছাত্রলীগ নেতার ইয়াবা সেবন ভিডিও ভাইরাল

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগ নেতার ইয়াবা সেবন ভিডিও ভাইরাল

ইয়াবা সেবনরত ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

গত সোমবার রাতে ভিডিওটি কে বা কারা যেন ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এর পরপরই ভিডিওটি ভাইরাল হয়। এই ঘটনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী ভিডিওটি নিজ নিজ আইডি থেকে শেয়ার করে ফরহাদ হোসেন ফকিরের পদত্যাগ দাবি করেন।

ফয়সাল আজাদ নামের এক ছাত্রলীগ নেতা বলেন, ‘এমন কিছু কলুষিত নেতার জন্য ছাত্রলীগের বদনাম হচ্ছে। এখনই তাকে দল থেকে বহিষ্কার করা উচিত।’ এই ব্যাপারে অভিযুক্ত কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকিরের ব্যক্তিগত মোবাইল ফোনে কল করলেও ধরেননি তিনি। তবে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক বলেন, ‘ভিডিওটি আমিও দেখেছি। এখানে আমার বলার কিছু নেই। তবে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেবেন।’ কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিন জানান, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এই ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রলীগ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে বলে আশা করছি।

মন্তব্য