kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

নড়াইলে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

সিলেট শেরপুরে প্রতিপক্ষের আঘাতে নিহত দুই

সিলেট অফিস, নড়াইল ও শেরপুর প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নড়াইলের কালিয়া উপজেলায় নবগঙ্গা নদীর বালু তোলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মাসুদ রানা (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবারের এই ঘটনায় আরো সাতজন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে। গুলিতে নিহত মাসুদ রানা ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ফরিদপুর শাখায় সিকিউরিটি গার্ডে কর্মরত ছিলেন। তিনি উপজেলার দেওডাঙ্গা গ্রামের আলী আকবর শেখের ছেলে। পুলিশ এই ঘটনায় জড়িত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল মোল্লাসহ ছয়জনকে আটক করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আজিম উদ্দিন (২৫) নামের একজন খুন হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো তিনজন। মঙ্গলবার রাতে দক্ষিণ পান্তমাই ঢালারপার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজিম পান্তমাই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। এই ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ।

শেরপুরের নকলায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক জুয়াড়ি নিহত হয়েছেন। গতকাল ভোরে নারায়ণখোলা গ্রামের চরবসন্তী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইজ্জত আলী (৩৬) চরবসন্তী এলাকার আব্দুছ সালামের ছেলে। এ ঘটনায় হত্যা মামলা করেছেন। মামলার আসামিদের মধ্যে চারজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

মন্তব্য