kalerkantho

বুধবার । ২১ শ্রাবণ ১৪২৭। ৫ আগস্ট  ২০২০। ১৪ জিলহজ ১৪৪১

শুভসংঘের ঈদ উপহার পেল তারা

প্রিয় দেশ ডেস্ক   

৩১ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পটুয়াখালীর গলাচিপায় সুবিধাবঞ্চিত ২০০ শিশুকে ঈদ উপহার হিসেবে পুষ্টিকর খাবার ও মৌসুমি ফল দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এ ছাড়া সিরাজগঞ্জে ৬০টি পরিবার ও রাজবাড়ীতে হতদরিদ্র ৫০ জনের মধ্যে চাল, শাড়ি ইত্যাদি বিতরণ করা হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে : 

গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপা উপজেলার উলানিয়া আশ্রয়কেন্দ্র, কাছারিকান্দা আশ্রয়ণকেন্দ্র ও ফজলুল উলুম হাফিজিয়া মাদরাসার সুবিধাবঞ্চিত ২০০ শিশুকে ঈদ উপহার হিসেবে পুষ্টিকর খাবার ও মৌসুমি ফল দিয়েছে শুভসংঘ। এ উপলক্ষে গতকাল বিকেলে আয়োজিত অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আয়শা তাইয়্যেবা, ডা. ফারজানা রশিদ শাম্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ : জেলায় বন্যাকবলিত ৬০টি পরিবারের মধ্যে ঈদসামগ্রী হিসেবে চাল, সেমাই, চিনি ও গুঁড়া দুধ বিতরণ করা হয়েছে।

শুভসংঘের জেলা শাখার উদ্যোগে গতকাল শহরের হাজী আহমদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে এই সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শুভসংঘের জেলা শাখার উপদেষ্টা আব্দুল হামিদ।

রাজবাড়ী : শুভসংঘের জেলা শাখার উদ্যোগে অর্ধশত হতদরিদ্র নারী-পুরুষকে ঈদ উপহার (শাড়ি ও লুঙ্গি) দেওয়া হয়েছে। গত বুধবার  আয়োজিত অনুষ্ঠানে পান্থ রহমান, শুভসংঘের জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মণ্ডল, সহসাধারণ সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য