kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

ছাত্রদল নেতা হত্যা

স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতাসহ ১৯ জন অভিযুক্ত

দিনাজপুর ও বোচাগঞ্জ প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের বোচাগঞ্জে ছাত্রদল নেতা মজনুর রহমান মজনু হত্যা মামলায় প্রধান আসামি জাহিদ চৌধুরী সজলসহ ১৯ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ। এ ছাড়া অভিযোগপত্র থেকে এজাহারভুক্ত সাত আসামিকে বাদ দেওয়া হয়েছে।

ওই হত্যাকাণ্ডের ১৪৩ দিনের মাথায় গত সোমবার মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আব্দুল লতিফ সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৪-এ (বোচাগঞ্জ) অভিযোগপত্রটি দাখিল করেন। বোচাগঞ্জ থানার ওসি আইয়ুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন। মজনু উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, অভিযোগপত্রে ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। তাঁরা সবাই জেলা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

তাঁদের মধ্যে রজবকে সম্প্রতি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বর্তমানে তিনি একাধিক মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে আছেন। এ ছাড়া সজল ও সাহিনুরও জেলহাজতে আছেন বলে জানা গেছে।

এ ছাড়া অভিযোগপত্র থেকে এজাহারভুক্ত সাত আসামিকে বাদ দেওয়া হয়েছে। তাঁরা হলেন এরশাদ, ফিরোজ, রিমন, হোসেন শাহরিয়ার, বুল্লা ওরফে বাবুল, শ্যামল ও শামসুজ্জামান ওরফে বনি।

এদিকে মামলার বাদী মজনুর বাবা মো. ওবায়দুর রহমান বলেন, ‘চার্জশিট (দাখিল করা) হয়েছে আমি জানি। কিন্তু কোনো খোঁজখবর নিইনি। মামলা থেকে কাকে বাদ দেওয়া হয়েছে আর কাকে রাখা হয়েছে, তাও জানি না।’

মন্তব্য



সাতদিনের সেরা