kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

স্ত্রীর চোখ উপড়ানো মাদক কারবারির গ্রেপ্তার দাবি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৯ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাঙ্গাইলের কালিহাতীতে মাদক বিক্রিতে সহযোগিতা না করায় স্ত্রীর চোখ উপড়ে ফেলা মাদক কারবারি ফারুক হোসেনকে দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী। গতকাল বুধবার সকাল ১১টার দিকে মানববন্ধন করে এই দাবি জানায় কয়েক শ মানুষ।

ভূঞাপুর-টাঙ্গাইল সড়কে কালিহাতী উপজেলার নারান্দিয়া বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন নারান্দিয়া ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন, মহিলা সদস্য তাসলিমা আক্তার, এলাকার বাসিন্দা ফারুক চৌধুরী, জাহিদ হোসেন, আব্দুল মান্নান তালুকদার প্রমুখ।

মামলা সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুকের সঙ্গে পাঁচ বছর আগে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মাইস্তা দড়িপাড়া গ্রামের মজিবর শেখের মেয়ে আঁখি আক্তারের (২২) বিয়ে হয়।

তাঁদের ফারজানা (৩) নামে একটি কন্যাসন্তান রয়েছে। ফারুক একপর্যায়ে মাদক কারবারে জড়িয়ে পড়েন। স্ত্রীকে দিয়ে মাদক বিক্রি করাতে চাইলে আঁখি অস্বীকৃতি জানান।

এতে ক্ষিপ্ত হয়ে গত রবিবার ভোররাতে সিঁধ কেটে শ্বশুরবাড়িতে থাকা আঁখির চোখ উপড়ে ফেলেন ফারুক।

লোকজন আসার আগেই ফারুক পালিয়ে যান। আঁখিকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং পরে ঢাকার আগারগাঁও জাতীয় চক্ষু ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, এ ঘটনায় আঁখির বাবা বাদী হয়ে ফারুককে আসামি করে মামলা করেছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা