kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে স্ত্রীকে হত্যা

নিয়ামতপুরে অভিযুক্ত যুবক গ্রেপ্তার

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে স্ত্রী জেবা খাতুনকে কাঁচি দিয়ে গলায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। দাম্পত্য কলহের জেরে গতকাল বুধবার সকালে নওগাঁর নিয়ামতপুরের ধানসা গ্রামে ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে হত্যা মামলা হয়েছে।

অভিযুক্ত যুবক সালাউদ্দিনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার মুরাদপুর এলাকার আজিজুল ইসলামের ছেলে। মাত্র এক বছর আগে জেবার সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল।

জেবার বাবা আবুল কালামের অভিযোগ করে বলেন, ‘বিয়ের পর ভালোভাবেই তাঁর মেয়ের সংসার চলছিল। গত সোমবার মেয়েজামাই সালাউদ্দিন তাঁদের বাড়িতে বেড়াতে আসেন। পরদিন মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় সালাউদ্দিন তার বাড়িতে চলে যেতে চাইলে তাকে বুঝিয়ে রেখে দেওয়া হয়। কিন্তু গতকাল সকালে সবার অগোচরে জেবাকে কাঁচি দিয়ে গলায় আঘাত করে সে। দ্রুত তাঁরা মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

মামলার বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সালাউদ্দিনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য