kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

রানীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চাটমোহরে যুবকের লাশ

রানীনগর (নওগাঁ) ও চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রানীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁর রাণীনগরে দুর্বৃত্তের হামলায় নিহত ব্যবসায়ী রঞ্জু মণ্ডলের স্বজনদের আহাজারি। ছবি : কালের কণ্ঠ

নওগাঁর রানীনগরে গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ব্যবসায়ী রঞ্জু মণ্ডলকে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্ত। গতকাল শুক্রবার ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী দুলালী বেগম গুরুতর আহত হয়েছেন। রঞ্জু রাতোয়াল গ্রামের শুকবর আলী মণ্ডলের ছেলে। তিনি রাতোয়াল বাজারে ধান, চাল, সার ও তেলের ব্যবসা করতেন।

খবর পেয়ে গতকাল সকালে জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক, এএসপি (সদর সার্কেল) ফারজানা ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রানীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, ‘পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। প্রয়োজনীয় তদন্তসাপেক্ষে খুনিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।’

অন্যদিকে পাবনার চাটমোহরে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সকালে বোঁথর গ্রামে বড়াল নদের পারে পরিত্যক্ত বাড়ির পাশ থেকে উদ্ধার করা লাশটি শংকর চন্দ্র দাসের। এ ঘটনায় তাঁর কথিত প্রেমিকাকে আটক করেছে পুলিশ। শংকর অমৃতকুণ্ডা গ্রামের দুলাল চন্দ্র দাসের (মৃত) ছেলে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন জানান, লাশের পাশে বাংলা মদের বোতল,  দুটি মুঠোফোন ও নগদ টাকা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানেই শংকরের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা