kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

এলাকা লকডাউন

চাঁদাবাজির অভিযোগে দুই যুবক আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের লকডাউন এলাকা থেকে চাঁদাবাজির অভিযোগে মেহেদি হাসান রানা (৩৫) ও নাদের চৌধুরী (৪০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পৌর শহরের সারুটিয়া এলাকা থেকে তাঁদের আটক করা হয়। আটক মেহেদী হাসান সারুটিয়া মহল্লার জাহাঙ্গীর হোসেন টুকুর ছেলে ও নাদের একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। তাঁরা নিজেদের স্থানীয় একটি অনলাইন পোর্টালের সাংবাদিক বলে দাবি করেন। মেহেদী হাসান একাধিক মাদক মামলার আসামি বলে পুলিশ জানায়।

সূত্র জানায়, করোনাভাইরাসের কারণে দুই সপ্তাহ আগে পাবনার ভাঙ্গুড়া পৌর শহরকে লকডাউন ঘোষণা করে পৌর কর্তৃপক্ষ। এরপর শহরে প্রবেশের বিভিন্ন সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়। এমনকি মানুষ চলাচলেও নানা বিধিনিষেধ আরোপ করা হয়।

গতকাল পৌর শহরের সারুটিয়া এলাকার বাসিন্দা মেহেদী হাসান ও নাদের চৌধুরী নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে লকডাউন এলাকা থেকে পণ্যবাহী যানবাহনের চালক ও সাধারণ যাত্রীদের কাছ থেকে চাঁদা আদায় করেন। এই দিন চাঁদা দিতে না চাইলে চাটমোহর থেকে আসা এক ব্যক্তিকে তাঁরা মারধর করেন। পরে ওই আহত ব্যক্তি বিষয়টি ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেলকে জানান। তিনি খবর দিলে পুলিশ গিয়ে ওই দুজনকে আটক করে।

মন্তব্য



সাতদিনের সেরা