kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

ধুনটে যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৭ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মামদুদুর রহমান মইনুলসহ চারজনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগ করা হয়েছে। উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের সদস্য জুয়েল সরকার বাদী হয়ে এ অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের মোনছের আলীর ছেলে জুয়েল সরকার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। জুয়েল সরকারের কাছে বিভিন্ন সময়ে চাঁদা দাবি করেন একই গ্রামের যুবলীগ নেতা মামদুদুর রহমান মইনুল ও তাঁর লোকজন। কিন্তু জুয়েল সরকার তাঁদের চাঁদা দিতে অস্বীকার করেন। এতে ক্ষুুব্ধ হয়ে ওঠেন মইনুল ও তাঁর লোকজন। একপর্যায়ে জুয়েল সরকারের ছবি বিকৃত করে মাদকদ্রব্য সেবনের একটি ভিডিও তৈরি করেন তাঁরা। সেই ভিডিও গত রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করেন মইনুল ও তাঁর লোকজন।

এ ঘটনায় জুয়েল সরকার বাদী হয়ে রবিবার রাতে থানায় একটি অভিযোগ করেন। ওই অভিযোগে ধেরুয়াহাটি গ্রামের আকতার হোসেনের ছেলে মামদুদুর রহমান মইনুল ও আলীমুদ্দিনের ছেলে আল-মাহমুদসহ চারজনকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে মামদুদুর রহমান মইনুল বলেন, ‘জুয়েল সরকারের মাদক সেবনের ভিডিও ভাইরাল করার ঘটনার সঙ্গে আমি জড়িত না। তারপরও তিনি আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে গত ২২ মার্চ থানায় অভিযোগ দিয়েছি। ওই অভিযোগ থেকে বাঁচার জন্য তিনি আমার বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা অভিযোগ দিয়েছেন।’

এ বিষয়ে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ‘উপজেলার ধেরুয়াহাটি গ্রামের দুই পক্ষে মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা