kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

চৌগাছায় হামলায় আহত বাসচালকের মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

৪ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরের চৌগাছায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত বাসচালক মুক্তার হোসেনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত সোমবার সকালে মশিউরনগর গ্রামে তিনি হামলার শিকার হন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মশিউরনগরের আব্দুল মান্নানের কিছু জমি নিয়ে তাঁর সঙ্গে চাচাতো ভাইদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সোমবার সকালে মান্নান তাঁর চাচাতো ভাই ও ভাতিজাদের নিয়ে তাঁর জমিতে পাট বপন করছিলেন। এ সময় অন্য চাচাতো ভাইয়েরা তাঁকে বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কোদাল, লাঠি ও রড নিয়ে আনিছুর রহমান, মিজান, শরিফুল, রিংকু, জনি, আরিফ, তারিখ, আলমগীর এবং জসিম মান্নানদের ওপর হামলা করে। এতে মান্নান, মুক্তার হোসেন, মুক্তারের ভাই মিন্টু, ইয়াকুব আলী ও তাঁর ছেলে শিমুল হোসেন আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যার হাসপাতালে নেয়। কিন্তু মান্নান, মুক্তার, ইয়াকুবের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁদের যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এর মধ্যে গত বৃহস্পতিবার দুপুরে মুক্তারের অবস্থার অবনতি হলে দ্রুত তাঁকে অ্যাম্বুল্যান্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, ‘হামলার ঘটনার দিনই মামলা হয়েছে। হামলায় জড়িত দুজনকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। মারা যাওয়ার বিষয়টি ওই মামলায় আমরা অন্তর্ভুক্ত করব।’

মন্তব্য



সাতদিনের সেরা