kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

কুমারখালীতে আ. লীগের সংঘর্ষে নিহত দুই ভাই

গাংনীতে প্রাণ গেল দিনমজুরের

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া ও মেহেরপুর প্রতিনিধি   

২ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুষ্টিয়ার কুমারখালীতে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে আওয়ামী লীগ সমর্থক দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ সময় পাঁচজন আহত হয়। গত মঙ্গলবার রাতে পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের নেহাদ আলী ও বকুল আলী। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে গতকাল বুধবার সন্ধ্যা পর্যন্ত কোনো মামলা হয়নি। এর আগে মঙ্গলবার রাতে চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক এবং ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য ফিরোজ আহমেদ কটাকে আটক করেছে পুলিশ। তাঁরা এখনো পুলিশ হেফাজতেই আছেন।

এ ব্যাপারে কুমারখালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, পরিস্থিতি শান্ত করতে পাহাড়পুরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এদিকে মেহেরপুরের গাংনীতে প্রতিপক্ষের হামলায় উমর আলী নামের এক দিনমজুর নিহত হয়েছেন। এ সময় তাঁর স্ত্রী পারভিনা খাতুন গুরুতর আহত হন। তুচ্ছ ঘটনার জেরে গত মঙ্গলবার রাতে ধর্মচাকী গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ব্যাপারে মামলা হয়েছে। পুলিশ ওই গ্রামের জাহিদুল ইসলাম ও রবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে। তবে উমরের লোকজনের হামলায় তাঁরাও আহত হয়েছেন। এ জন্য পুলিশি পাহারায় তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার সকালে গমের নাড়া কাটা নিয়ে উমরের সঙ্গে জাহিদুলের বিরোধ সৃষ্টি হয়। এর জেরে ওই দিন রাতে জাহিদুল ও তার লোকজন উমরের ওপর হামলা চালায়।

মন্তব্য



সাতদিনের সেরা