kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

ফরিদপুরে ছুরিকাঘাতে খুন

আরো তিন জেলায় চার মরদেহ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

২৭ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



ফরিদপুরে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত। স্বরূপকাঠিতে মায়ের সঙ্গে অভিমান করে এক স্কুলছাত্রীর আত্মহত্যা। এ ছাড়া মঠবাড়িয়ায় গৃহবধূ ও যুবকের এবং বানিয়াচংয়ে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

ফরিদপুর : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় সবুজ শেখ নামে ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সবুজ শেখ (৩২) চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর ফকিরডাঙ্গী এলাকার মঙ্গল শেখের ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ছুরিসহ চর শলিপুর গ্রামের একলাস মোল্লা (২৩) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। জানা গেছে, তিন দিন আগে চর শলিপুর গ্রামে এক গৃহবধূর একটি মুঠোফোন চুরি হয়। সবুজ ওই মুঠোফোন চুরি করেছে সন্দেহে একলাসসহ এলাকার আরো দুই তরুণ সজীব শেখ (১৯) ও সুজন শেখ (২০) সবুজকে আটক করে প্রথমে মারধর করেন ও পরে তাঁর ঘাড়ের দুই পাশে ছুরিকাঘাত করেন। এতে সবুজের মৃত্যু হয়।

এ বিষয়ে চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গফফার বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’ এ ঘটনায় সবুজের বাবা মঙ্গল শেখ বাদী হয়ে আটক একলাসসহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

পিরোজপুর (আঞ্চলিক) : পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল বৃহস্পতিবার বিলকিস বেগম (৪০) নামে এক গৃহবধূ ও এমাদুল হক (৩০) নামে এক মাছ চাষির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গৃহবধূ ও যুবকের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা হয়। গৃহবধূ বিলকিস কীটনাশক পানে আত্মহত্যা ও মাছ চাষি বিদ্যুৎ স্পর্শে নিহত হয়েছেন।

নিহত গৃহবধূ বিলকিস উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের মুদি ব্যবসায়ী নুরুল আমিন ফরাজির স্ত্রী। তিনি এক সন্তানের জননী। স্বামীর পরিবারের দাবি নিহত ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে শারীরিক ও মানুষিকভাবে অসুস্থ ছিলেন। 

অন্যদিকে উপজেলার বেতমোড় করিমগঞ্জ গ্রামের মৃত আবদুস সালাম মিয়ার ছেলে মাছ চাষি মো. এমাদুল হক। তিনি গতকাল সকালে বাড়িসংলগ্ন মাছের ঘেরে বিদ্যুত্চালিত মটর দিয়ে পানি সরবরাহ করছিলেন। এ সময় বিদ্যুৎ স্পর্শে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, ‘গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে বিদ্যুৎস্পর্শে নিহত মাছ চাষির পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।’

বানিয়াচং (হবিগঞ্জ) : হবিগঞ্জের বানিয়াচংয়ে আবেদ চৌধুরী (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কাগাপাশা গ্রামের মৃত জুনেদ চৌধুরীর ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখে ঘরের আড়ায় তাঁর লাশ ঝুলে রয়েছে। এ ব্যাপারে আবেদের চাচা মুহিত চৌধুরী জানান, আবেদ কিছুদিন ধরে অস্বাভাবিক আচরণ করতেন। এ বিষয়ে বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্বরূপকাঠি (পিরোজপুর) : পিরোজপুরের স্বরূপকাঠিতে মায়ের সঙ্গে অভিমান করে রেবেকা সুলতানা (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। জানা গেছে, উপজেলার কামারকাঠি এলাকার আব্দুল জব্বারের মেয়ে জগন্নাথকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী রেবেকা। সে মায়ের সঙ্গে অভিমান করে গত বুধবার গভীর রাতে ঘরের আড়ার সঙ্গে গলার ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন রাতে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সকালে পিরোজপুর মর্গে পাঠায়।

মন্তব্য



সাতদিনের সেরা