kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

বগুড়ায় দুলু

দেশে করোনা থাকলে নির্বাচন বন্ধ নয় কেন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৬ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে করোনা থাকলে নির্বাচন বন্ধ নয় কেন

বগুড়ায় এক নির্বাচনী পথসভায় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দেশে করোনাভাইরাস রোগী নেই। দেশে করোনা ভাইরাস থাকলে নির্বাচন বন্ধ করা হচ্ছে না কেন?

সাবেক এই মন্ত্রী আরো বলেন, সরকার করোনা আতঙ্ক ছড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই দেশ সফরে আসতে দেয়নি। কারণ মোদি ভারতে মুসলমানদের ওপর হত্যা-নির্যাতন চালাচ্ছেন। এই কারণে মুসলমানদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সেই ক্ষোভ নিরসনে মানুষের দৃষ্টি অন্যদিকে নিতে করোনাভাইরাস আতঙ্ক ছড়ানো হয়েছে।

দুলু বলেন, মূলত ভোটাররা যেন ভোটকেন্দ্রে না যায়, সে জন্যই তাদের মধ্যে ভীতি সৃষ্টি করে নৌকার প্রার্থীকে জিতিয়ে আনতে সরকার নীলনকশা করছে। ভোট উৎসবে সরকার আতঙ্ক সৃষ্টি করছে। তারা ভোটের পরিবেশ ধ্বংস করেছে।

গতকাল রবিবার বগুড়া-১ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থীর সমর্থনে সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দি গ্রামে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

পথসভায় বিএনপি প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকির ভোটারদের উদ্দেশে বলেন, ‘আপনারা গুজবে কান দেবেন না। ভয়ভীতি সৃষ্টি করে আপনাদের ভোট থেকে দূরে রাখতে ষড়যন্ত্র হচ্ছে। তবে এই চক্রান্ত সফল হবে না। ভোটের মাধ্যমে আমরা সরকারের জুলুম-নির্যাতনের জবাব দিতে চাই।’

 

মন্তব্য



সাতদিনের সেরা