kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

নারীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ

কোটালীপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গৃহবধূর শ্লীলতাহানিচেষ্টার ঘটনাকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার আমবাড়ী গ্রামে ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে চারজনকে সদর হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আমবাড়ীর নুর ইসলাম শেখের ছেলে ফারুক শেখ প্রতিবেশী নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন। এ নিয়ে গতকাল সকালে ফারুকের সঙ্গে গৃহবধূর কলেজপড়ুয়া ছেলের কথা-কাটাকাটি হয়।

এর জেরে আমবাড়ীবাসী দুই ভাগ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে রফিকুল ইসলাম ও মাহমুদ ইরানকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অন্যদিকে গুরুতর অবস্থায় গৃহবধূর ছেলে ও অভিযুক্ত ফারুককে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

তবে শ্লীলতাহানিচেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন ফারুক। এ সময় তিনি পাল্টা অভিযোগ করেন, অকারণে তাঁকে (ফারুক) মারধর করেছেন গৃহবধূর ছেলে ও তাঁর লোকজন। এর জেরে তাঁর লোকজন গৃহবধূর ছেলেকে মারধর করেছে।

‘সংঘর্ষের ঘটনায় দুটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে’ বলে জানিয়েছেন কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান।

মন্তব্য