kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিল ডাকাতরা

আলমডাঙ্গায় ডাকাতরা ব্যবসায়ী হাশেম, শরিফ ও রফিকুলকে মারধর করে

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাছ ফেলে লাটাহাম্বার (স্থানীয় প্রযুক্তিতে তৈরি যান) থামিয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নতিডাঙ্গা গ্রামের আট গরু ব্যবসায়ীর কাছ থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়েছে ডাকাতদল। কুষ্টিয়ার বালিয়াপাড়া পশুর হাট থেকে বাড়ি ফেরার পথে গত শনিবার রাত ৮টার দিকে বন্ডবিল-মাদারহুদা মাঠের ভেতর পৌঁছলে তাঁরা ডাকাতচক্রের কবলে পড়েন।

ডাকাতির শিকার গরু ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, নতিডাঙ্গা গ্রামের হাশেম আলী, শরিফ, রফিকুল ইসলাম, সুজন, তরিকুল, শহিদ, তানজিল ও তানসির শনিবার কুষ্টিয়ার বালিপাড়া পশু হাটে গরু বিক্রি করে বাড়ি ফিরছিলেন। তাঁদের বহন করা লাটাহাম্বার আলমডাঙ্গার বন্ডবিল-মাদারহুদা মাঠের ভেতর পৌঁছলে সড়কের দুই পাশ থেকে ৮-১০ জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে তাঁদের ওপর চড়াও হয়। তারা ব্যবসায়ী হাশেম, শরিফ ও রফিকুলকে মারধর করে। পরে বোমা হামলার ভয় দেখিয়ে হাশেমের কাছ থেকে ৯০ হাজার; শরিফ, রফিকুল ও সুজনের কাছ থেকে দুই লাখ ২০ হাজার টাকা; তরিকুলের কাছ থেকে ১৫ হাজার টাকাসহ প্রায় সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়ে যায়।

আলমডাঙ্গা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা