kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

শিক্ষক-কর্মকর্তা কোন্দলে শহীদ মিনারে হট্টগোল

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



শিক্ষক-কর্মকর্তা কোন্দলে শহীদ মিনারে হট্টগোল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) একুশের প্রথম প্রহরে শিক্ষক-কর্মকর্তাদের কোন্দলের জেরে শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর সময় হট্টগোল সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে গত বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে ক্যাম্পাসে শোকযাত্রা বের হয়। শোকযাত্রা শেষে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর নেতৃত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

একপর্যায়ে বঙ্গবন্ধু পরিষদ নির্বাচন কমিশন ও কর্মকর্তা সমিতি থেকে বেরিয়ে আসা কর্মকর্তাদের নিয়ে সদ্য গঠিত অফিসার্স অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা জানানোকে কেন্দ্র করে হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় বঙ্গবন্ধু পরিষদ ও কর্মকর্তা সমিতির নেতারা সঞ্চালকের কাছে গিয়ে বিশ্ববিদ্যালয়ের নিবন্ধিত সংগঠন না হওয়া সত্ত্বেও কেন তাঁদের ডাকা হয়েছে—এর জবাব চেয়ে প্রতিবাদ করেন। এ সময় প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ দুঃখ প্রকাশ করলেও পরিস্থতি নিয়ন্ত্রণে ব্যর্থ হন। পরে উপ-উপাচার্য সবাইকে শান্ত হওয়ার অনুরোধ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা