kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

সিংড়ায় বাল্যবধূর ঝুলন্ত মরদেহ

কামারখন্দে আসামি, আক্কেলপুরে বৃদ্ধের লাশ

সিরাজগঞ্জ, সিংড়া (নাটোর) ও আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের সিংড়ায় বাল্যবধূ মেহেরুন খাতুনের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের দাবি, মেহেরুন আত্মহত্যা করেছে। তবে এর কারণ জানা যায়নি। মেহেরুন সোনাপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে। মাত্র চার মাস আগে আহমদপুরের মিলনের সঙ্গে তার বিয়ে হয়। গত রবিবার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসেছিল সে।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আত্মহত্যার কারণ জানা যাবে।

অন্যদিকে সিরাজগঞ্জের কামারখন্দে নিখোঁজের ৯ দিন পর আসামি সাইদুল ইসলামের মাটিচাপা দেওয়া অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে ভদ্রঘাট গ্রামের পলাশডাঙ্গা যুবশিবির স্মৃতিস্তম্ভের নির্জন স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। সাইদুল ইসলাম কারিগরপাড়ার বেলাল হোসেনের ছেলে। তাঁর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতির মামলা আছে বলে পুলিশ জানিয়েছে। এ ব্যাপারে কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ছাড়া জয়পুরহাটের আক্কেলপুরে নিজ বাড়ির পাশে গাছ থেকে বৃদ্ধ নূর মোহাম্মদ মণ্ডলের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ আক্কেলপুর পৌরসভার শ্রীকৃষ্টপুর মধ্যপাড়া এলাকায় থাকতেন। তিনি অবিবাহিত ছিলেন। পৌরসভার সাবেক কাউন্সিলর ও একই এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম চপল বলেন, ‘শুনেছি তার (নূর মোহাম্মদ) পেটের অসুখ ছিল।’

আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহেদুল ইসলাম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।

মন্তব্য



সাতদিনের সেরা