kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

চাঁদপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যাচেষ্টায় মামলা

চাঁদপুর প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরের ফরিদগঞ্জে প্রকাশ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে চেয়ারম্যান হারুনুর রশিদের ছোট ভাই ঝুটন বাদী হয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ২৫ জনকে এই মামলার আসামি করা হয়।

এই মামলায় অন্য আসামিরা হচ্ছেন আব্দুল আজিজ, আলাউদ্দিন ভুইয়া, কালা মনির, অপু শেখ, পুতুল সরকার, আবুল কাশেম গাজী, ওয়াসিম আকরাম ও রাব্বী হোসেন। তাঁরা সবাই ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ রাজনীতির সঙ্গে জড়িত। মামলার বাদী অভিযোগে উল্লেখ করেন, তাঁর ভাই হারুনুর রশিদ বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গত বৃহস্পতিবার উপজেলা পরিষদে আইন-শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ফরিদগঞ্জ বাজারে তাঁকে হত্যার চেষ্টা চালায়। এতে চেয়ারম্যান হারুন গুরুতর জখম হন। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চেয়ারম্যান হারুনুর রশিদের ছোট ভাই ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ২৫ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ জানিয়েছেন। এই মামলার তদন্ত এবং আইনগত ব্যবস্থা নিতে এসআই আব্দুল আওয়ালকে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে আসামিদের গ্রেপ্তার নিয়ে ওসি কোনো মন্তব্য করেননি।

মন্তব্য



সাতদিনের সেরা