kalerkantho

বৃহস্পতিবার । ৭ ফাল্গুন ১৪২৬ । ২০ ফেব্রুয়ারি ২০২০। ২৫ জমাদিউস সানি ১৪৪১

নওগাঁয় উঠানে কুপিয়ে হত্যা

গাইবান্ধায় কৃষকের লাশ

গাইবান্ধা ও আত্রাই (নওগাঁ) প্রতিনিধি   

২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর আত্রাইয়ে সাইফুল ইসলাম রাসেল (৫২) নামের এক ব্যক্তিকে রাতের আঁধারে নিজ বাড়ির উঠানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চকপারগুড়নই গ্রামে এ ঘটনা ঘটে। 

আত্রাই থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, ওই গ্রামের মৃত মজিবর রহমান ফৌজদারের ছেলে সাইফুল ইসলাম রাসেল তাঁর বাড়িতে একাই বসবাস করতেন। রাত ৯টার পরে বাড়ির পাশে একটি স্টলে চা খেয়ে বাড়িতে প্রবেশের সঙ্গে সঙ্গে ওত পেতে থাকা কিছু দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে হত্যা করে। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের খামার চান্দেরভিটা এলাকায় জেলা শহরসংলগ্ন আলাই নদী থেকে গতকাল সকালে আব্দুল জলিল (৫৬) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ওই ইউনিয়নের কয়া ছয়ঘড়িয়া গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি সন্ধ্যায় গাইবান্ধা শহরের উপকণ্ঠে উত্তর ফলিয়া দাখিল মাদরাসায় ওয়াজ-মাহফিল শোনার জন্য আব্দুল জলিল বাড়ি থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তাঁর ছেলে রিপন মিয়া গত সোমবার গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা