kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

ছাত্রদলের সংঘর্ষে আহত অর্ধশতাধিক আটক ২

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ-শেরপুর রোডের ছালামতপুর হাজারী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভা চলাকালে এ ঘটনা ঘটে। এতে পথচারীসহ অন্তত অর্ধ শতাধিক আহত হয়েছে। এ সময় সাতটি মোটরসাইকেল ও একটি দোকান ভাঙচুর করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে।

জানা গেছে, গতকাল দুপুরে শহরতলীর ছালামতপুর হাজারী কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি ওমর ফারুক কাওসার। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ এবং বিশেষ অতিথি ছিলেন সহসাংগঠনিক সম্পাদক মো. জামিল হোসেন ও রায়হান উদ্দিন।

সভার শুরুতেই ছাত্রনেতা জহিরুল ইসলাম সোহেলের গ্রুপের নেতাকর্মীরা আগে থেকেই মঞ্চের চেয়ার দখলে নেয়। পরে ছাত্রনেতা রায়েছ চৌধুরীর নেতৃত্বে তাঁর গ্রুপের নেতাকর্মী বসার জায়গা না পেয়ে উভয় গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করেও ইটপাটকেল নিক্ষেপ করে।

 

মন্তব্য



সাতদিনের সেরা