kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

রংপুরে ভাইকে পিটিয়ে হত্যা

আলাদা স্থানে আরো দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২১ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রংপুর মহানগরের দেওডোবা এলাকায় বড় ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। বদরগঞ্জ পৌর শহরের বালুয়াভাটা আদর্শপাড়া এলাকায় ননদকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

রংপুর অফিস : ছেলেকে শাসন করায় ক্ষুব্ধ হয়ে বড় ভাই শামীম মিয়াকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন জামিল মিয়া নামের এক ব্যক্তি। রবিবার রাতে রংপুর মহানগরের দেওডোবা এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় অসুস্থ বাবা ইয়াসিন আলীকে দেখতে ছোট ভাই জামিলের বাড়িতে যান দিনমজুর শামীম মিয়া (৪২)। সেখানে জামিলের ছেলে আতিকুর রহমানের সঙ্গে খাবার নিয়ে শামীমের ঝগড়া হয়। এতে শামীম ভাতিজাকে শাসন করলে ক্ষুব্ধ হন জামিল। এ সময় তিনি ও তাঁর ছেলে মিলে হাতুড়ি দিয়ে শামীমকে বেধড়ক পেটাতে থাকেন। পরে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীমের মৃত্যু হয়। তবে শামীমকে হাসপাতালে নেওয়ার সময় সটকে পড়েন জামিল।

রংপুর (আঞ্চলিক) : ভাবির মাথার চুল ধরে টান দেওয়ায় ঝগড়ার জেরে ননদ মরিয়ম আক্তার নামে এক শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গত রবিবার রংপুরের বদরগঞ্জ পৌর শহরের বালুয়াভাটা আদর্শপাড়া এলাকায়। মরিয়ম পৌর শহরের চাঁদকুঠিরডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। গতকাল লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পঞ্চগড় : আটোয়ারী উপজেলার বলরামপুর নাপিতপাড়া এলাকায় লক্ষ্মী রানী (১৬) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। লক্ষ্মী ওই এলাকার হৃদয় শিলের মেয়ে। সে বলরামপুর মির্জা গোলাম হাফিজ বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত। আটোয়ারী থানার ওসি ইজার উদ্দীন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করছি ওই কিশোরী অভিমান করে আত্মহত্যা করেছে।’

মন্তব্য



সাতদিনের সেরা