kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

চেয়ারম্যানের কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চেয়ারম্যানের কাণ্ড!

মুনসুর রহমান। রাজশাহীর পবার উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সাবেক সম্পাদক তিনি। ‘সম্প্রীতির বাংলাদশ : আমাদের করণীয়’ শীর্ষক সভার অন্যতম বিশেষ অতিথি ছিলেন মুনসুর; কিন্তু সভা শুরুর আগে ব্যানারে নিজের নাম না দেখে ক্ষুব্ধ হয়ে আয়োজকদের গালাগাল শুরু করেন তিনি। শুধু তা-ই নয়, অন্য অতিথিদের সভাস্থল থেকে বের হয়ে যেতে বাধ্য করেন। ফলে পণ্ড হয়ে যায় সভাটি।

গতকাল শনিবার সকালে উপজেলা সভাকক্ষে ঘটনাটি ঘটে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, ইউএসএইড, ইউকেএইডের সহযোগিতায় ও এসপিএল কার্যক্রমের আওতায় দ্য হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ সভাটির আয়োজন করেছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অধিকাংশ অতিথিই গতকাল সকাল সোয়া ১০টার মধ্যে উপজেলা সভাকক্ষে উপস্থিত হন। আর সাড়ে ১০টার দিকে আসেন উপজেলা চেয়ারম্যান মুনসুর। কিন্তু আসন গ্রহণের পর ব্যানারে নিজের নাম না দেখেই ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি। আয়োজকদের কাছে এর কারণও জানতে চান। একপর্যায়ে তাদের গালাগাল শুরু করেন। পরে ‘আয়োজকদের কোনো সভা করতে দেওয়া হবে না’ বলে উপস্থিত অতিথিদের সভাকক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। এ অবস্থায় বাধ্য হয়ে অতিথিরা বের হয়ে যান।

অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান মুনসুর বলেন, ‘উপজেলাতে আলোচনাসভা হবে অথচ আমার নাম সেখানে নেই। এ কারণে আমি আপত্তি জানিয়েছি। তবে কাউকে গালিগালাজ করা হয়নি।’

মন্তব্য



সাতদিনের সেরা