kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

রাজশাহী ও বরিশালে পুকুরে ৪ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ও আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহী ও বরিশালে পুকুরে ৪ শিশুর মৃত্যু

রাজশাহী মহানগরীর সাতবাড়িয়া এলাকায় গতকাল পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যুতে স্বজনদের আহাজারি। ছবি : কালের কণ্ঠ

রাজশাহীতে পানিতে ডুবে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে নগরীর ডাশমারি সাতবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতরা হলো মাহিম (২) ও ফারহান (২)। তাদের মধ্যে মাহিম ওই এলাকার মাসুদের ছেলে ও ফারহান একই এলাকার রনির ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সকালে বাড়ির পাশে পুকুরপারে খেলছিল মাহিম ও ফারহান। একপর্যায়ে তারা পুকুরে পড়ে যায়। পরে পরিবারের লোকজন দুই শিশুকে খোঁজাখুঁজি শুরু করে। ঘণ্টাখানেক পর ওই পুকুরে শিশু দুটিকে ভাসতে দেখে তারা। দ্রুত দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নগরীর মতিহার থানার ওসি মাসুদ পারভেজ জানান, শিশু দুটির পরিবার থেকে এখনো কেউ অভিযোগ করেনি।

অন্যদিকে বরিশালের উজিরপুরেও একই ঘটনায় আরাফাত ছানী (৫) ও মারিয়া আক্তার (৩) নামের দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে শোলক গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত শিশু দুটি সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন ছিল।

পরিবার জানায়, গতকাল সকালে পরিবারের লোকজনের অজান্তে বাড়ির সামনের পুকুরে পড়ে যায় আরাফাত ও মারিয়া। খোঁজাখুঁজির একপর্যায়ে ওই পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা