kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

নাটোর

কলেজছাত্রের হাতের রগ কেটে দিল সন্ত্রাসীরা

নাটোর প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে অনৈতিক কাজের প্রতিবাদ করায় অনিক কুমার নামে এক কলেজছাত্রের হাতের আঙুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। সে নাটোর এন এস সরকারি কলেজের ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতে অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা করা হয়েছে। এর আগে গত বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহতের বড় ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিল। সম্প্র্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পার্শ্ববর্তী মীরপাড়ার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে মারধর করে। এ সময় বখাটেরা হাঁসুয়া দিয়ে অনিকের বাঁ হাতে কোপ দেয়। এতে অনিকের তিনটি আঙুলের রগ কেটে যায়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এ সময় অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন আহমেদ বলেন, ‘এ ঘটনায় আহতের ভাই দুজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।’

মন্তব্য



সাতদিনের সেরা