kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

‘ফরিদপুর এক্সপ্রেস’ হচ্ছে ‘রাজবাড়ী এক্সপ্রেস’

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ফরিদপুর-রাজবাড়ী রুটে চলাচলরত ট্রেন ‘ফরিদপুর এক্সপ্রেস’-এর নাম পরিবর্তন করে ২৬ জানুয়ারি থেকে ‘রাজবাড়ী এক্সপ্রেস’ করা হচ্ছে। বাংলাদেশ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী থেকে ফরিদপুর স্টেশন হয়ে ভাঙ্গা উপজেলা পর্যন্ত রেল চলাচল সম্প্রসারণ পথ সরেজমিনে পরিদর্শন করতে এসে এ কথা জানান।

এ সময় বাংলাদেশ রেলওয়ের চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট শহিদুল ইসলাম, অতিরিক্ত মহাব্যবস্থাপক অজয় কুমার পোদ্দার, বিভাগীয় পরিবহন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, বিভাগীয় ভূমি কর্মকর্তা মো. নুরুজ্জামান, বিভাগীয় কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মকর্তাদের উপস্থিতিতে স্থানীয় লোকজন জেলার ভাঙ্গা পর্যন্ত চালুর সিদ্ধান্ত নেওয়া ট্রেনটি রাজবাড়ী থেকে সকাল ৬টার পরিবর্তে ৭টায় ছাড়ার অনুরোধ জানান। এ ছাড়া শহরের গুরুত্বপূর্ণ রাজেন্দ্র কলেজের অনার্স শাখা, ইঞ্জিনিয়ারিং কলেজসহ আরো কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান অবস্থিত হওয়ায় শহরের বায়তুল আমান স্টেশনে একটি স্টপেজ দেওয়ারও অনুরোধ জানান। এ ব্যাপারে লিখিত আবেদন করা হলে যাত্রীদের চাহিদার এসব বিষয় ভেবে দেখা হবে বলে রেল কর্মকর্তারা জানান।

মন্তব্য



সাতদিনের সেরা