kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

সৈয়দপুরে ট্রেনে ঢাকার ব্যবসায়ীর লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর সৈয়দপুর স্টেশনে ট্রেন থেকে ঢাকার ব্যবসায়ী মাহবুব রশীদ মিল্টনের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানার পুলিশ। গত রবিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। সৈয়দপুর থানা-পুলিশের দাবি, মাহবুব ট্রেনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

মাহবুব রংপুরের বদরগঞ্জের রাধানগর ইউনিয়নের মাহফুজ আহমেদের (মৃত) ছেলে। তিনি ঢাকায় ব্যবসা করার পাশাপাশি পুরানা পল্টনে থাকতেন।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ঢাকা থেকে নীলফামারীর চিলাহাটিগামী আন্ত নগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে ওঠেন মাহবুব। ট্রেনটির ‘খ’ বগির কেবিনের এসি বার্থ ৪৪ নম্বর সিটের যাত্রী ছিলেন তিনি। জয়পুরহাটে পৌঁছালে ট্রেনের অ্যাটেনডেন্ট মো. ওবায়দুর রহমান কেবিনে গিয়ে দরজা ভেতর থেকে আটকানো অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি ট্রেনে ডিউটিরত সান্তাহার রেলওয়ের থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শাহিনকে জানান। পরে রেলওয়ে পুলিশ গিয়ে কেবিনের দরজা খুলে মাহবুবের লাশ সিটের ওপর পড়ে থাকতে দেখেন। ট্রেনটি সৈয়দপুর স্টেশনে পৌঁছালে আইনি প্রক্রিয়া শেষে লাশটি উদ্ধার করে রেলওয়ে থানায় নেয় পুলিশ। এ সময় লাশের সঙ্গে ৬৭ হাজার টাকা, একটি ল্যাপটপ, আইফোনসহ দুটি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। পরে জাতীয় পরিচয়পত্র দেখে মাহবুবের পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা