kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

আওয়ামী লীগের সম্মেলনের পাশে অস্ত্রসহ আটক ২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের গুরুদাসপুরে আওয়ামী লীগের কর্মী সম্মেলনের পাশ থেকে বিদেশি রিভলবার এবং দুই রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাঁদের আটকের পর অস্ত্র আইনে মামলা হলে গতকাল বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়।

থানার পুলিশ জানায়, আটককৃত হুমায়ন কবির (২০) উপজেলার জুমাইনগর গ্রামের ইয়াকুব মণ্ডলের ছেলে ও মুনছুর রহমান (২০) ঝাউপাড়া গ্রামের রায়হান মোল্লার ছেলে। তাঁরা দুজনই ব্যাটারিচালিত অটো ভ্যানচালক।

গত বুধবার বিকেলে নাজিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের তিন ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে সম্মেলন চলছিল। সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলনের পাশ থেকে সন্ধ্যা ৬টার দিকে এসআই শহিদুল ইসলাম ও এএসআই আবুল কালাম সঙ্গীয় ফোর্সসহ বিদেশি রিভলবার, ম্যাগাজিন এবং গুলিসহ ওই দুই যুবককে আটক করেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী বলেন, ‘নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন পণ্ড করার লক্ষ্যে ওই দুই যুবক সশস্ত্র হামলার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশ তাদের আটক করে।’

মন্তব্য



সাতদিনের সেরা