kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

কালীগঞ্জে নিখোঁজ ছাত্রের গলাকাটা লাশ

তিন স্থানে দুই খুন, আরো এক মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ঝিনাইদহের কালীগঞ্জে নিখোঁজ মাদরাসাছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। দিনাজপুরের হাকিমপুর ও লালমনিরহাটের হাতীবান্ধায় প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন দুই যুবক। নওগাঁর মান্দায় নদীতে মিলেছে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

কালীগঞ্জ (ঝিনাইদহ) : কালীগঞ্জ উপজেলায় নিখোঁজের চার দিন পর আল-আমিন (১০) নামে এক মাদরাসাছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুুপুরে উপজেলা শহরের আড়পাড়া এলাকায় সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুল মান্নানের পাঁচতলা বাড়ির পেছনের একটি কচু বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আল-আমিন আড়পাড়া এলাকার বিশ্বাসপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় হাফেজি পড়ত। গত শনিবার রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ মাহফিল শুনতে গিয়ে নিখোঁজ হয় সে। এ ঘটনায় তার পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। কী কারণে শিশুটিকে জবাই করে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি।

হিলি (দিনাজপুর) : হাকিমপুর উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেছে মেহেদি হাসান সনি নামে এক যুবকের। গতকাল দুপুরে বোয়ালদাড় গ্রামে এ ঘটনা ঘটে। সনি একই গ্রামের আবুল হোসেন সরদারের (মৃত) ছেলে।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। লাশের ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা (লালমনিরহাট) : হাতীবান্ধা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে গুরুতর আহত যুবক শামীম হোসেনের মৃত্যু হয়েছে। ঘটনার পাঁচ দিন পর গতকাল সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শামীম পূর্ব ফকিরপাড়া গ্রামের আমিনুর রহমানের ছেলে।

মান্দা (নওগাঁ) : মান্দা উপজেলার আত্রাই নদ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪৫) অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নদীর লক্ষ্মীরামপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। মান্দা থানার ওসি মোজাফফর হোসেন বলেন, লাশের শরীরে জখমের কোনো চিহ্ন নেই। পকেটে কিছু ওষুধ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা