kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

পৃথক স্থানে দগ্ধ দুই স্কুলছাত্রী পুড়ল চারটি ঘর

প্রিয় দেশ ডেস্ক   

২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লালমনিরহাটের পাটগ্রাম ও যশোরের কেশবপুরে অগ্নিদগ্ধ হয়েছে দুই শিশু। রাজশাহীর বাঘায় পুড়ে গেছে চারটি বসতঘর। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

পাটগ্রাম (লালমনিরহাট) : পাটগ্রাম পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সোহাগপুর বানিয়াবাড়ী এলাকায় চারটি বসতঘর আগুনে পুড়ে গেছে। গত বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে গ্রামের নবী উদ্দিনের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। আগুনে মমিনুর ইসলাম, আইনুল হক, এনামুল হক ও নবী উদ্দিনের চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পাটগ্রাম ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

কেশবপুর (যশোর) : কেশবপুরে চড়ুইভাতি খেলার সময় জান্নাতুল (৭) নামের এক স্কুলছাত্রী অগ্নিদগ্ধ হয়েছে। প্যান্টে আগুন লেগে তার কোমরের পেছনের অংশ পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে কেশবপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভোগতীনরেন্দ্রপুরে। আহত জান্নাতুলকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। জান্নাতুল ওই এলাকার আলম দফাদারের মেয়ে।

বাঘা (রাজশাহী) : বাঘায় আগুনে পুড়ে বন্যা কুমার আচার্য (৪) নামের এক শিশু আহত হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আড়ানী পৌর বাজারে এ ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা