kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

কলাপাড়ায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আ. লীগ নেতা বহিষ্কার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পটুয়াখালীর কলাপাড়ার চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এমপির সামনে হাঙ্গামা সৃষ্টি এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা পরিষদ সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেনকে বহিষ্কার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের জরুরি বৈঠকে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত মোতাবেক এস এম মোশাররফ হোসেনকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসানের যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে হাঙ্গামা সৃষ্টি এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং নেতাকর্মীদের সঙ্গে অসদাচারণ করার অপরাধে এস এম মোশাররফ হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে সাত দিনের মধ্যে কেন তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না—তার কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

এ বিষয়ে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসান বলেন, ‘বর্তমান সংসদ সদস্য এবং দলের সিনিয়র নেতাদের সামনে অসদাচরণ করা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মোশাররফকে বহিষ্কার করা হয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী তাঁকে এক সপ্তাহ সময় দেওয়া হয়েছে। তাঁকে বহিষ্কারের বিষয়টি জেলা আওয়ামী লীগ নেতাদের অবহিত করা হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা