kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

ভালুকায় ২০ ঘণ্টায় তিন মরদেহ

আরো পাঁচ স্থানে পাঁচ লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ময়মনসিংহের ভালুকায় ২০ ঘণ্টায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। সিলেটের জকিগঞ্জে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া টাঙ্গাইলের মির্জাপুর, বাগেরহাটের রামপাল, নরসিংদীর মাধবদী ও পটুয়াখালীর বাউফল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের খবরে :

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় ২০ ঘণ্টায় তিনটি মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনা তিনটি উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া, হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া ও উথুরা ইউনিয়নের নারাঙ্গী গ্রামের।

থানা সূত্রে জানা যায়, ডাকাতিয়া ইউনিয়নের ঢালুয়াপাড়া গ্রামের শামছুল হকের ছেলে দুলাল গত বৃহস্পতিবার রাতে পাশের গ্রামে তাঁর শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে রামপুরের চালার জঙ্গলে তাঁর ঝুলন্ত লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এদিকে গতকাল সকালে হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের আসাদ মিয়ার ভাড়া দেওয়া ঘর থেকে মোস্তাকিম মিয়া (২১) নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মোস্তাকিম নীফামারীর কালকিপুর গ্রামের হাইদুল ওরফে আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে।

অন্যদিকে বিষপানে অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন জাহানারা খাতুন (৩৯) নামের এক নারী। তিনি ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের নারাঙ্গী গ্রামের মো. নূরুল ইসলামের স্ত্রী।

জকিগঞ্জ (সিলেট) : জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের আটগ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আব্দুল মান্নান ওরফে বুতুলকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের চাচাতো ভাই শাকিল আহমদ গত ১৪ অক্টোবর সিলেটের পুলিশ সুপার বরাবর এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে শাকিল উল্লেখ করেন, গত ১০ অক্টোবর দুপুরে নিহতের স্ত্রী লায়লী বেগম ও চারিগ্রামের বাসিন্দা আব্দুস সালাম মেম্বার কয়েকজনকে সঙ্গে নিয়ে নির্মমভাবে প্রহার করেন বুতুলকে। এতে তিনি মারা গেলে তাঁর মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চুপিসারে চার-পাঁচজন লোক নিয়ে লাশ দাফন করে দেন।

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বারাটি গ্রামের বিল থেকে অর্ধগলিত অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাতে মির্জাপুর থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে।

রামপাল (বাগেরহাট) : রামপাল উপজেলায় অনামিকা শীল (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। অনামিকা উপজেলার হুড়কা এলাকার মনোজিৎ শীলের মেয়ে। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রামপাল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নরসিংদী : মাধবদীতে সাগর দাস (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার  সকাল ৭টায় মাধবদী থানার কবিরাজপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাগর একই গ্রামের মৃত অপু দাসের ছেলে। তিনি স্থানীয় পাঁচদোনা বাজারে মাছ বিক্রি করতেন।

পটুয়াখালী : টুম্পা রানী সাহা নামের এক গৃহবধূ গত রবিবার স্বামীর বাড়িতে মারা যান। স্বামীর পরিবারের দাবি, স্ট্রোক এবং কিছু সময়ের ব্যবধানে বলা হয় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের বাবা-ভাইরা দাবি করেন, যৌতুকের জন্য নির্যাতন করে টুম্পাকে হত্যা করা হয়েছে। পটুয়াখালীর বাউফল পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের সাহাপাড়ায় এ ঘটনা ঘটে। টুম্পা ওই পাড়ার নিতাই সাহার স্ত্রী। তাঁর বাবার বাড়ি পটুয়াখালীর কলাপাড়ায়।

মন্তব্য



সাতদিনের সেরা