kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

তিন ইউপি সদস্যকে পেটানোর অভিযোগে চেয়ারম্যান অবরুদ্ধ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



তিন ইউপি সদস্যকে পেটানোর অভিযোগে চেয়ারম্যান অবরুদ্ধ

রাহেল ইমাম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন পরিষদের তিনজন সদস্যকে মারপিট করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ডি এম রাহেল ইমামের বিরুদ্ধে। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে ইউপি চেয়ারম্যান, তাঁর ছেলে তারেক হোসেনসহ কয়েকজনকে ইউপি কার্যালয়ে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখে গ্রামবাসী। পরে পুলিশ তাঁদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকাল ১১টায়। আহতরা হলেন সাত নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ হোসেন, আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আজিজার রহমান গেদু এবং দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবু হাসান ডালিম। তাঁদের মধ্যে আজিজার রহমান ও আবু হাসান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার উপজেলার জাফরপুর চারমাথা নামক স্থানে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে রুকিন্দীপুর ইউপি চেয়ারম্যান সমর্থকরা একটি কর্মিসভার আয়োজন করে। ওই সভায় সোনামুখী ইউপির ছয় মেম্বার উপস্থিত হন এবং সেখানে ইউপি চেয়ারম্যান ইমামের অনিয়ম-দুর্নীতির চিত্র তুলে ধরে বক্তব্য দেন। গতকাল ইউপি চেয়ারম্যান তাঁর কার্যালয়ে এডিবির বরাদ্দের জন্য সব ইউপি সদস্যদের নিয়ে একটি মিটিং ডাকেন। ওই মিটিংয়ে চেয়ারম্যানের নেতৃত্বে তাঁর ছেলে তারেক, মেহেদী, জাহিদুল, সৌরভসহ কয়েকজন ওই তিন ইউপি সদস্যকে মারপিট করেন। এই খবর ছড়িয়ে পড়লে চার-পাঁচ শ লোক ইউপি কার্যালয় ঘিরে রেখে চেয়ারম্যানসহ তাঁর লোকজনদের অবরুদ্ধ করে।

তবে ইউপি চেয়ারম্যান ইমাম বলেন, ‘পূর্বপরিকল্পনা অনুযায়ী আজ তারা হত্যার উদ্দেশ্যে ইউপি কার্যালয়ে আমার ওপর হামলা চালিয়েছে।’

 

মন্তব্য



সাতদিনের সেরা