kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

ঝিনাইদহে শ্রমিককে কোপ প্রতিবাদে সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহ শহরের মওলানা ভাসানী সড়কে মঙ্গলবার রাতে ঝিনাইদহ-২ আসনের এমপির পিএস কামাল হোসেন ও তাঁর সঙ্গী মোটর শ্রমিক পলাশ হোসেনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে গতকাল বুধবার সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন শ্রমিকরা। এতে সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে চরম দুর্ভোগে পড়ে যাত্রীরা।

শ্রমিক নেতারা জানান, মঙ্গলবার রাতে মাইক্রোবাসচালক পলাশ শহরের মওলানা ভাসানী সড়কে কামাল হোসেনের অফিসে ভাড়া আনতে যান। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাঁর অফিসে ঢুকে কামাল হোসেন ও শ্রমিক পলাশকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করে রাখেন।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দীন জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে ঝিনাইদহ-২ আসনের সরকারদলীয় এমপি তাহজীব আলম সিদ্দিকীর পিএস কামাল হোসেন ও মোটর শ্রমিক পলাশ শহরের মওলানা ভাসানী সড়কের অফিসে বসেছিলেন। এ সময় এক দল দুর্বৃত্ত হামলা করে কামাল হোসেন ও পলাশকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনার প্রতিবাদে গতকাল সকালে সড়ক অবরোধ করে রাখেন শ্রমিকরা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন তাঁরা।

মন্তব্য



সাতদিনের সেরা