kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

জুড়ীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



 জুড়ীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ

ইকবাল ভূঁইয়া

মৌলভীবাজারের জুড়ীতে ছাত্রলীগ নেতা ইকবাল ভূঁইয়া উজ্জ্বলের বিরুদ্ধে কেন্দ্রে লিখিত অভিযোগ পাঠানো হয়েছে। অভিযোগের মধ্যে ব্যবসায়ীদের কাছে প্রভাব খাটানো, জুয়ার আসরে চাঁদা দাবি রয়েছে।

গত ৭ নভেম্বর ইকবালের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ এনে উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবরে লিখিত আবেদন করেছেন। যার অনুলিপি জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবরে ডাকযোগে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ থেকে জানা যায়, জুড়ী টিএইচ খানম ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইকবাল। তিনি উপজেলা ছাত্রলীগের আসন্ন কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী। পারিবারিক সমস্যা নিয়ে গত ৪ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগ নেতা ও মেসার্স কাসেম ট্রেডার্সের মালিক মো. জহিরুল ইসলামের দোকানে এসে হুমকি দেন। এ সময় তাঁর সঙ্গে ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী ছিলেন। পাশের দোকানের ব্যবসায়ীরা এগিয়ে এলে তাঁদেরকেও গালাগাল ও প্রাণনাশের হুমকি দেওয়া হয়। হুমকি পেয়ে ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় রয়েছেন। ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ইকবাল এর আগে খাগটেকায় চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যান। এলাকায় বিদ্যুৎ সংযোগ দেবেন বলে চাঁদাবাজি করারও অভিযোগ রয়েছে। ইকবাল উপজেলার নিরোধ বিহারী স্কুল মাঠে জুয়ার আসরে চাঁদা দাবি করেন। বন্যার সময় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে মঞ্চ থেকে উপজেলা আওয়ামী লীগের এক প্রবীণ নেতার চেয়ার নিয়ে যান।

ইকবাল ভূঁইয়া উজ্জ্বল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘এসব ঘটনার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আগামী জুড়ী ছাত্রলীগের সম্মেলনে সম্পাদক প্রার্থী। সম্মেলনকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।’ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম বলেন, ‘ইকবালের বিরুদ্ধে অভিযোগ শুনেছি। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। কোনো ব্যক্তির দায়ভার সংগঠন নেবে না।’

মন্তব্য



সাতদিনের সেরা