kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

মাদারীপুরে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

আরো সাত জেলায় ২ খুন, ৭ লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



মাদারীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনার জেরে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নরসিংদীর রায়পুরায় প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাতে হত্যা করেছে এক বৃদ্ধকে। ময়মনসিংহের নান্দাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত কৃষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ছাড়া আরো ছয় জেলায় সাত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

রাজৈর (মাদারীপুর) : রাজৈরে তুচ্ছ ঘটনার জেরে আক্কাস খান (৫৫) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার পাইকপাড়া ইউনিয়নের শারিস্তবাদ এলাকায় সংঘর্ষে আহত হওয়ার তিন দিন পর গত শনিবার রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে রাজৈর থানায় একটি হত্যা মামলা করেছেন।

রায়পুরা (নরসিংদী) : রায়পুরায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. মানিক মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী ইব্রাহিম হাজিসহ আরো কয়েকজন রবিবার মাহমুদপুর সেতুর ওপর মানিক ও তাঁর ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। ওই সময় ইব্রাহীম হাজির ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান। পরে ছেলে রাজিব দৌড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দিলে তারা মানিককে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মানিক মাহমুদপুর এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

নরসিংদী : মাধবদীতে কুলসুম বেগম (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার কাঁঠালিয়া ইউনিয়নের ফজুরকান্দি এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত কুলসুম মাধবদী পৌর শহরের বিরামপুর মহল্লার ইদ্রিস আলীর মেয়ে ও ফজুরকান্দি এলাকার সুলেমান মিয়ার স্ত্রী।

ময়মনসিংহ (আঞ্চলিক) : জমি নিয়ে বিরোধের জেরে ময়মনসিংহের নান্দাইলের পল্লীতে দুই পক্ষের সংঘর্ষে আহত কৃষকের মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত আমিনুল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর নয়াপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। পুলিশ মামলার মূল আসামি ছাড়াও পাঁচজনকে গ্রেপ্তার করেছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘাটাইল (টাঙ্গাইল) : ঘাটাইলে ইব্রাহিম হোসেন (২৫) নামের এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল উপজেলার আনেহলা ইউনিয়নের বাইশকাইল গ্রামের একটি ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মালিপাড়া মহল্লায় তানিয়া আক্তার প্রিয়া (২৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তানিয়া মালিপাড়া এলাকার আক্কাস শেখের ছেলে মনিরুল ইসলাম বাবুর স্ত্রী এবং ময়মনসিংহ সদর থানার হাতিকাসর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে জামাল মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। জামাল উপজেলার বাউসমারা গ্রামের বাসিন্দা ছিলেন। উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামের আলুকান্দার একটি নির্জন বাগান থেকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

হবিগঞ্জ : শহরের পুরান মুন্সেফী এলাকার পুকুর থেকে এক নবজাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল স্থানীয় লোকজন লাশটি দেখে পুলিশে খবর দিলে হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে একই জেলার মাধবপুরে আল আমিন হৃদয় নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার বেলাপুর গ্রামের আলম মিয়ার ছেলে। গতকাল দুপুরে উপজেলার ব্যাঙ্গাডুবা গ্রামে এ ঘটনা ঘটে।

রাঙ্গাবালী (পটুয়াখালী) : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সাথী আক্তার (১২) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গত রবিবার দুপুরে উপজেলার পূর্ব নেতা গ্রামে এ ঘটনা ঘটে। সাথী ওই গ্রামের শহিদুল ইসলামের মেয়ে এবং সালেহা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা