kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

বেরোবিতে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে জটিলতা

বেরোবি প্রতিনিধি   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৯-২০ সেশনের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন হয়ে এক দিন পেছানোর কারণে প্রবেশপত্রের তারিখ পরিবর্তনসংক্রান্ত গুজব উঠেছে। তবে এই গুজব সত্য নয় বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান।

তিনি জানান, প্রবেশপত্র নিয়ে যে গুজব উঠেছে, তাতে কোনো সমস্যা নেই। প্রবেশপত্রে তারিখ পরিবর্তন দেখালেও এতে কোনো ধরনের সমস্যা নেই। বুলবুলের কারণে নির্ধারিত পরীক্ষার সময়সূচি এক দিন করে পেছানোর কারণে এই পরিবর্তন লক্ষ করা যাচ্ছে, যা পরীক্ষার্থীর জন্য কোনো সমস্যার সৃষ্টি করবে না।

পরীক্ষার্থীরা যাতে বিভ্রান্তিতে না পড়ে এ জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নোটিশ দেওয়া হয়েছে। নোটিশে বলা হয়েছে, ‘ইতিপূর্বে যে সকল পরীক্ষার্থী প্রবেশপত্র ডাউনলোড করেছে, পরীক্ষার তারিখ পরিবর্তনের কারণে তাদের আর নতুন করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে না।’

পরিবর্তিত পরীক্ষার তারিখ ১২ নভেম্বর ‘বি’ ইউনিট (সামাজিক বিজ্ঞান অনুষদ), ১৩ নভেম্বর ‘সি’ ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ) ও ‘এফ’ ইউনিট (জীব ও ভূ-বিজ্ঞান)। সর্বশেষ ১৪ নভেম্বর ‘ডি’ ইউনিট (বিজ্ঞান অনুষদ) ও ‘ই’ ইউনিট (ইঞ্জিনিয়ারিং অনুষদের) পরীক্ষার মাধ্যমে এবারের ভর্তি পরীক্ষা সম্পন্ন হবে। ভর্তি পরীক্ষা কেন্দ্রিক সব তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে  www.brur.ac.bd পাওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা