kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

যশোরে পরিত্যক্ত ঘরে কলেজছাত্রের লাশ

আরো চার জেলায় পাঁচ মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

১২ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



যশোর সদর উপজেলার জঙ্গলবাঁধাল গ্রামের একটি কাঁচা ঘরে পুতে রাখা এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। রংপুরের পীরগাছায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী। এ ছাড়া পাবনার ফরিদপুর, নাটোরের সিংড়া ও নওগাঁর রানীনগরে তিনজনের লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

যশোর অফিস : প্রায় এক মাস আগে নিখোঁজ কলেজছাত্র পল্লব দত্তের (২০) মরদেহ যশোর সদর উপজেলার জঙ্গলবাঁধাল গ্রামের একটি কাঁচা ঘর থেকে উদ্ধার করা হয়েছে। পল্লব যশোর সরকারি সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন। পুলিশ পল্লবের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে ওই মরদেহ উদ্ধার করে। পল্লব যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বিকাশের ছেলে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, গত ১৪ সেপ্টেম্বর নিখোঁজ হন পল্লব। শনিবার সকালে পল্লবের দুই বন্ধু অপূর্ব ও ঈশানকে জিজ্ঞাসাবাদ করে লাশের হদিস পাওয়া যায়।

পীরগাছা (রংপুর) : পীরগাছায় এনজিওকর্মী স্ত্রীকে কুপিয়ে হত্যা করে আত্মহত্যা করেছেন আব্দুল্লাহ আল মাসুদ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চৌধুরানী বাজারে অবস্থিত ব্র্যাকের শাখা অফিসে ঘটনাটি ঘটে। খুন হওয়া তাসলিমা আক্তার রুনি (২৫) উপজেলার কৈকুড়ী ইউনিয়নের সুবিদ গ্রামের তোজাম্মেল হকের মেয়ে ও ব্র্যাকের চৌধুরানী শাখার হিসাবরক্ষক ছিলেন। তাঁর স্বামী আব্দুল্লাহ আল মাসুদ স্বপন গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথ গ্রামের শামছুল আলম মাস্টারের ছেলে।

ভাঙ্গুড়া (পাবনা) : ফরিদপুরে রিয়া খাতুন (১২) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। উপজেলার সদর ইউনিয়নের খলিশাদহ গ্রামে রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। রিয়া ওই গ্রামের আবুল কালামের মেয়ে ও খলিশাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

নাটোর ও সিংড়া : সিংড়ায় বিয়ের দুই দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোরে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে তাঁর ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মিজানুর রহমান (২১) সিংড়া পৌর এলাকার সোহাগবাড়ী গ্রামের মোজাহারের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত মিজানের স্ত্রী মিনুকে আটক করেছে পুলিশ।

রানীনগর (নওগাঁ) : রানীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার সন্ধ্যায় তাঁর লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘিপাড়া গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে। হযরত আলীর বাবা মকবুল জানান, উপজেলার চকার পুকুর গ্রামে মামাতো বোনকে বিয়ে করেন হযরত আলী। সংসার জীবনে তাঁদের দুই মেয়ে হয়। হঠাৎ করে এক মাস আগে ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে তাঁর স্ত্রী বাড়ি থেকে চলে যান। এরপর আর ফেরেননি। এলাকায় গুঞ্জন চলছে—হযরত আলীকে হত্যা করে লাশ পুকুরপারে ফেলে রাখা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা