kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বড়লেখায় ভাগাড়ে নবজাতকের মাথা

পৃথক স্থানে আরো তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজারের বড়লেখায় ভাগাড় থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু হয়েছে। তা ছাড়া জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন একজন। বিস্তারিত বড়লেখা (মৌলভীবাজার), ব্রাহ্মণবাড়িয়া, নরসিংদী ও জামালপুর প্রতিনিধির পাঠানো প্রতিবেদনে—

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ময়লার ভাগাড় থেকে এক নবজাতকের মস্তক উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ পৌর শহরের পাখিয়ালা চৌমুহনী এলাকার পাকা সড়কের পাশের ভাগাড় থেকে মস্তকটি উদ্ধার করে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ অবৈধভাবে গর্ভপাত ঘটিয়ে নবজাতকটি ভাগাড়ে ফেলে দেয়। মাথার অংশ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ধানের জমি থেকে গত বৃহস্পতিবার দুপুরে গলায় শার্ট পেঁচানো অজ্ঞাতপরিচয় ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাসিরনগর থানার ওসি মো. সাজেদুর রহমান জানান, ওই ব্যক্তিকে হত্যা করে জমিতে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে গোবিন্দ দাস (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল সকালে নরসিংদী রেলওয়ে স্টেশন থেকে চার কিলোমিটার দূরে গাবতলী পুরানপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ট্রেনে কাটা পড়ে তার দেহ তিন টুকরো হয়ে যায়। গোবিন্দ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী এলাকার বলাই চন্দ্র দাসের ছেলে। সে গত বৃহস্পতিবার নরসিংদীতে বেড়াতে এসেছিল। গোবিন্দ বারদী এলাকায় স্বর্ণকারের কাজ করত।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফিরোজ আহমেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

তা ছাড়া জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথে কমিউটার ট্রেনে কাটা পড়ে গঙ্গারাম বাসফোর (৭৫) নামের একজন সুইপার নিহত হয়েছেন। গতকাল দুপুরে জামালপুর শহরের শেখেরভিটা এলাকায় এ ঘটনা ঘটে। তিনি মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুইপার কলোনিতে মেয়ের বাসায় থাকতেন।

মন্তব্য



সাতদিনের সেরা