kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

সৈয়দপুরে যুবককে পিটিয়ে হত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর সৈয়দপুরে একটি বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায় শহরের মুন্সীপাড়া এলাকায়। নিহতের মো. সোহেল (২৫) পেশায় রংমিস্ত্রি ছিলেন। সোহেল সৈয়দপুর শহরের চাঁদনগর মহল্লার মো. সাইদুল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ, গত বুধবার বিকেলে সোহেলের একটি বাইসাইকেল নিজ বাড়ির সামনে থেকে চুরি হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে তিনি জানতে পারেন মুন্সীপাড়ার মো. কাল্লুুর ছেলে ফয়সাল তাঁর বাইসাইকেলটি চুরি করেছে। সন্ধ্যার দিকে সোহেল তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে ফয়সালদের বাড়িতে যান। সেখানে বিষয়টি নিয়ে সোহেল ও ফয়সালের মধ্যে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে ফয়সাল ও তার তিন ভাই সনু, জনি, রকিসহ আরো কয়েকজন মিলে সোহেলকে এলোপাতাড়ি মারধর করে। এতে সোহেল গুরুতর আহত হন। খবর পেয়ে সোহেলের পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন গতকাল সকালে তাঁর মৃত্যু হয়। নিহত সোহেলের দেড় বছরের একটি ছেলে রয়েছে।

খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল নিহতের বাড়িতে যান। এ সময় তিনি নিহত সোহেলের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং সান্ত্বনা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা