kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

২৯টি বন্দুক উদ্ধার

সিরাজগঞ্জ ও কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



২৯টি বন্দুক উদ্ধার

পাবনা সদরের কালুরপাড়ার আব্দুল ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে ২৯টি অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে অস্ত্রসহ আটকদের হাজির করা হয়। ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জে ২৯টি দেশীয় অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই ও পাবনা সদর থানার ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকা থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পাবনার সদর থানার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছেলে মো. আব্দুল ওহাব। গতকাল দুপুরে সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এসব তথ্য জানান। তাঁর ভাষ্য, বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে একটি দেশীয় বন্দুক, একটি এলজি ও একটি কার্তুজসহ আব্দুল ওহাব ও মিজানুর রহমানকে আটক করা হয়। পরে তাঁদের দেওয়া তথ্য মতে পাবনা পুলিশের সহযোগিতায় পাবনার সদর থানাধীন ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

এদিকে ঝিনাইদহের কালীগঞ্জে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ রফিকুল ইসলাম নামের এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ভোরে কালীগঞ্জের নিশ্চিন্তপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রফিকুল ইসলাম সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবেদীন শেখের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, রফিকুল ইসলামের বাড়ি থেকে রামদা, হাঁসুয়া, চাপাতি, ছুরি, কাটার, শাবলসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। রফিকুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটির বেশি মামলা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা