kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

কালের কণ্ঠে সংবাদ

অবশেষে সেই নির্দোষ নয়ন মুক্ত

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে সেই নির্দোষ নয়ন মুক্ত

কারাগার থেকে মুক্তি পেয়ে মাকে জড়িয়ে ধরেন নয়ন। পাশেই তাঁর বাবা। (ইনসেটে) কালের কণ্ঠে প্রকাশিত সংবাদ। ছবি : কালের কণ্ঠ

২৭ দিন বিনা দোষে কারাভোগের পর অবশেষে জামিন পেলেন কলেজছাত্র বাবুল হোসেন নয়ন। গতকাল বুধবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট টাঙ্গাইলের সখীপুর থানা আমলি আদালতে নয়নের জামিনের আবেদন করলে বিচারক আকরামুল ইসলাম তাঁর অস্থায়ী জামিন মঞ্জুর করেন। নয়নের আইনজীবী মো. সেলিম আল দীন ও মো. রফিকুল ইসলাম শুনানিতে অংশ নেন।

আইনজীবী মো. সেলিম আল দীন সাংবাদিকদের জানান, মামলার চার্জশিট না আসা পর্যন্ত আদালত নয়নকে অস্থায়ী জামিন দিয়েছেন। পরে গতকাল বিকেলে তিনি জেল থেকে মুক্তি পান।

নয়নের বাবা শাহজাহান আলী ছেলেকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, ‘আমার নির্দোষ ছেলেকে যারা জেল খাটাল, আমি তাদের বিরুদ্ধে মামলা করব। ছেলে পরীক্ষা দিতে পারেনি। তাতে বড় ক্ষতি হয়ে গেল। আমি এর বিচার চাই।’ কারাগার থেকে বেরিয়ে নয়ন বলেন, ‘মিথ্যার বিরুদ্ধে সত্যের জয় হয়েছে। আমি পরীক্ষা দিতে পারলাম না, এটাই বড় কষ্ট।’

উল্লেখ্য, সখীপুর উপজেলার প্রতিমা বংকী গ্রামের শাহজাহান আলীর ছেলে সরকারি মুজিব কলেজ থেকে এবার ডিগ্রি পরীক্ষার্থী বাবুল হোসেন নয়ন। ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে করা মামলায় গত ২৭ সেপ্টেম্বর পুলিশ নয়নকে গ্রেপ্তার করে আদালতের নির্দেশে কারাগারে পাঠায়। পরে পুলিশি তদন্তে বেরিয়ে আসে, গ্রেপ্তার নয়ন মামলার প্রকৃত আসামি নন।

মন্তব্য



সাতদিনের সেরা