kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

কালের কণ্ঠে সংবাদ

ভিক্ষুকের টাকা ফিরিয়ে দিলেন ইউপি সদস্য

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পাবনার চাটমোহরের অসচ্ছল ও প্রতিবন্ধী ভিক্ষুক নূর বাহার আলী (৭০)। এই অসহায় ভিক্ষুককে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাৎ করেন ইউপি সদস্য পরী খাতুন। অবশেষে সেই অসহায় ভিক্ষুকের কাছে থেকে নেওয়া টাকা ফিরিয়ে দিয়েছেন পরী। গতকাল বুধবার সকালে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদে প্রতিবন্ধী ভিক্ষুককে ডেকে নিয়ে তাঁর থেকে নেওয়া টাকা ফেরত দিয়েছেন পরিষদের সচিব।

গত ৯ অক্টোবর কালের কণ্ঠে ‘প্রতিবন্ধীর কাছ থেকে টাকা নিয়েছেন ইউপি সদস্য’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে এলে তিনি ছুটে যান নিমাইচড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। সেখানে গিয়ে অভিযুক্ত ইউপি সদস্য পরী খাতুনকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান ইউএনও। পরে তাঁকে দ্রুত টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেন।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ এইচ এম কামরুজ্জামান খোকন বলেন, ‘সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পরীর বিরুদ্ধে অনেক অভিযোগ। ইউএনও স্যার নিজে এসে বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে টাকা ফেরত দিতে বলেছিলেন। আজ বুধবার সকালে পরিষদে ডেকে এনে তার টাকা ফেরত দেওয়া হয়।’

মন্তব্য



সাতদিনের সেরা